ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসমানী বিমানবন্দরে ৬০ লাখ টাকার সিগারেট জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
ওসমানী বিমানবন্দরে ৬০ লাখ টাকার সিগারেট জব্দ ওসমানী বিমানবন্দরে সিগারেট জব্দ

সিলেট: ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৭৫ কার্টন সিগারেট জব্দ করেছে সিলেট শুল্ক গোয়েন্দা সদস্যরা। এ ঘটনায় আটক আছেন দুইজন।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বাংলাদেশ বিমানের অভ্যন্তরীণ ফ্লাইট (বিজি-৬০১) থেকে ১০টি লাগেজে ভর্তি এই সিগারেটের চালান জব্দ করা হয়।

ওসমানী বিমানবন্দরে কর্মরত শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার (এসি) সাজ্জাদ হোসাইন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সিগারেটগুলো গণনা চলছে। ধারণা করা হচ্ছে ১০টি লাগেজে মোট ৬৭৫ কার্টন রয়েছে। দাম আনুমানিক ৬০ লাখ টাকা হতে পারে বলে জানান তিনি।

সাজ্জাদ হোসাইন আরও বলেন, আমরা চট্টগ্রাম থেকে খবর পাই দুবাই থেকে বিমানের একটি ফ্লাইটে সিগারেটের চালান আসছে। তবে চোরাচালানিরা ঢাকায় এসে অভ্যন্তরীণ ফ্লাইটে লাগেজগুলো দিয়ে সটকে পড়েন। ১০টি লাগেজ পাঁচজনের নামে বুকিং দিয়ে আনা হয়েছে।

শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক প্রভাত কুমার সিংহ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘল্টা, এপ্রিল ২৮, ২০১৭/আপডেট ১৫৩০ ঘণ্টা
এনইউ/এসজে/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।