ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাওর পরিদর্শনে বাকৃবির মৎস্য বিশেষজ্ঞ দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
হাওর পরিদর্শনে বাকৃবির মৎস্য বিশেষজ্ঞ দল

বাকৃবি (ময়মনসিংহ): মাছের মড়কের সঠিক কারণ নির্ণয় এবং পানির গুণাগুণ পর্যবেক্ষণ করে পরামর্শ দিতে হাওরে গেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের বিশেষজ্ঞ দল।

সোমবার (২৪ এপ্রিল) সিলেটের টাঙ্গুয়ার হাওরের উদ্দেশ্যে দলটি রওনা হয়।

মঙ্গলবার (২৫ এপ্রিল) তারা হাওর পরিদর্শন করে তথ্য-উপাত্ত সংগ্রহ করবেন এবং বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক প্রতিবেদন দেবেন বলে জানান বিশেষজ্ঞ দলের আহ্বায়ক অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল হক।

   

মাৎস্যবিজ্ঞান অনুষদের মৎস্য চাষ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল হককে আহ্বায়ক করে গঠন করা হয় ‘মাছের মড়ক পর্যাবেক্ষণ ও অনুসন্ধানী টিম’।

ছয় সদস্য বিশিষ্ট বিশেষজ্ঞ দলটির অন্যান্য সদস্যরা হলেন, মাছ চাষ বিভাগের অধ্যাপক ড. এস. এম. রহমত উল্লাহ, ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. নওশাদ আলম, মাছ চাষ বিভাগের অধ্যাপক ড. মো. আলী রেজা ফারুক, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান, ফিশারিজ বায়োলজি অ্যান্ড জেনেটিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. কে. শাকুর আহম্মদ।

বাংলাদেশ সময়: ০৬৫৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।