ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদার দাবিতে কুষ্টিয়ায় আওয়ামীলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

কুষ্টিয়া: চাঁদার দাবিতে জেলা শহরে এক আওয়ামীলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে রেজাউল হক বাবর ও প্রতিষ্ঠানের মালক শেখ টিপু সুলতান নামে দুই আওয়ামীলীগ নেতা আহত হয়েছেন।



বুধবার রাতে দিকে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকার জোনাকি বীজ ভাণ্ডারে এ ঘটনা ঘটে।

প্রত্যদর্শী সূত্র বাংলানিউজটোয়েন্টিাফোর.কম.বিডিকে জানায়, রাত সাড়ে দশটার দিকে কুষ্টিয়া পৌর এলাকার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক শেখ টিপু সুলতান জোনাকি বীজ ভাণ্ডারে বসেছিলেন। এ সময় শহরের চিহ্নিত সন্ত্রাসী মানিকের সদলবলে এসে তাদের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবী করে।

চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রীসারা তাদের মারপিট করে এবং দোকান ভাংচুর করে। পরে স্থানীয়রা বাবার ও টিপুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।



খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়, তবে দুর্বৃত্তরা তার আগেই এলাকা ত্যাগ করে। এ ঘটনায় কুষ্টিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

আহত টিপু জানান, সন্ত্রাসী মানিক চাঁদা না পেলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে আসছে।

কুষ্টিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

পুলিশ জানায়, মানিকের বিরুদ্ধে কুষ্টিয়া থানায় একাধিক অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ