ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

লাল পতাকা বাহিনীর প্রধান আটক, অস্ত্র-গুলি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৭:৫৪:১৯ এএম
লাল পতাকা বাহিনীর প্রধান আটক, অস্ত্র-গুলি উদ্ধার-ছবি: বাংলানিউজ

লাল পতাকা বাহিনীর প্রধান আটক, অস্ত্র-গুলি উদ্ধার-ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন লাল পতাকা বাহিনীর প্রধান ওমর ফারুক বিশ্বাসকে (৩১) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দু’টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যক্তি রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের নবগ্রামের আবুল কাশেম বিশ্বাসের ছেলে।

মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে পাবনা জেলার ঈশ্বরদী থেকে ওমর ফারুককে গ্রেফতার করা হয়। পরে ওমর ফারুকের দেয়া তথ্য অনুযায়ী বুধবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে গুলি ও আগ্নেয়াস্ত্র পাওয়া যায়।

তিনি আরো জানান, ওমর ফারুকের বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ থানায় একাধিক হত্যা মামলা বিভিন্ন মামলা রয়েছে। বৃহস্পতিবার তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি  মামলা দায়ের করে তাকে রাজবাড়ী সদর থানায় সোপর্দ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-04-20 07:54:19