ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতের ঘটনায় আটক ৪০, উদ্ধার হয়নি পিস্তল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

ঢাকা: রাজধানীর খিলেক্ষেতে তরুণীকে উত্ত্যক্ত করা নিয়ে সংঘর্ষ, পুলিশের ওপর হামলা ও পিস্তল ছিনিয়ে নেওয়ার ঘটনায় বুধবার মধ্যরাত পর্যন্ত ৪০ জনকে আটক করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ গুলিভর্তি পিস্তলটি উদ্ধার করতে পারেনি।



ডিএমপির উপ-কমিশনার (উত্তর) নিজামউদ্দিন মোল্লা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, পুলিশের ওপর হামলা করে পিস্তল ছিনিয়ে নেওয়া সন্ত্রাসীদের শনাক্ত করা হয়েছে। খুব শিগগির তা উদ্ধার করা যাবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

তিনি আরও জানান, পিস্তলটি উদ্ধারের জন্য নিকুঞ্জ-২সহ আশপাশের পুরো এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ অভিযানে র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সদস্যরাও রয়েছেন।

গত মঙ্গলবার রাতে এক তরুণীকে উত্ত্যক্ত করা নিয়ে নিকুঞ্জ-২ এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রাজন নামে এক যুবককে আটক করায় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে খিলক্ষেত থানার অপারেশন অফিসার দীন-ই-আলম, উপ-পরিদর্শক হাবিবুল ইসলাম, এএসআই আলমগীর হোসেন এবং কনস্টেবল এমদাদুল হক ও জাকির হোসেন আহত হন।

সন্ত্রাসীরা হামলাকালে অপারেশন অফিসারের পিস্তল ও দুটি ওয়াকিটকি ছিনিয়ে নিয়ে সটকে পড়ে। মঙ্গলবার রাতেই ওয়াকিটকি দুটি পাওয়া গেলেও ছিনিয়ে নেওয়া পিস্তলটির হদিস পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময় : ০৫৪৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।