ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ভবনের দেয়ালে ফাটল আতঙ্কে নামতে গিয়ে আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৭
আশুলিয়ায় ভবনের দেয়ালে ফাটল আতঙ্কে নামতে গিয়ে আহত ১০ নির্মাণাধীন নেই ভবনে কাজ করছে শ্রমিক

আশুলিয়া, সাভার: আশুলিয়ায় একটি পোশাক কারখানার নির্মণাধীন ভবনের দেয়ালে ফাটল আতঙ্কে হুড়োহুড়ি করে নামতে গিয়ে ১০ শ্রমিক আহত হয়েছেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সাধারণ ছুটি ঘোষণা করে কারখানা কর্তৃপক্ষ।

সোমবার (১৭ এপ্রি) সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার স্কাই লাইন গ্রুপের সোয়েটার সেকশনে ৯তলা নির্মণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

শ্রমিকরা জানান, সকালে কারখানায় প্রবেশের পর ৯তলা নির্মাণাধীন ভবনের ৬তলার বিভিন্ন স্থানে ফাটল দেখতে পান কর্মরত শ্রমিকরা।

পরে কারখানা কর্তৃপক্ষকে জানানোর পরও তারা কাজ করতে বাধ্য করেন। পরে ভবনের আরও কয়েকটি স্থানে ফাটল দেখা দিলে শ্রমিকরা আতঙ্কে কারখানা থেকে বের হতে শুরু করেন। এসময় হুড়োহুড়ি করে নামতে গিয়ে ১০ শ্রমিক আহত হন। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কারখানার এক নিরাপত্তা কর্মী জানান, কারখানার ভেতরে ৯ তলা ভবনের নির্মাণ করা হচ্ছে। এখানে কাজ চলছে তাই ঊধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশে ভেতরে প্রবেশ নিষেধ রয়েছে।

ঢাকা শিল্পাঞ্চল পুলিশ- ১ এর পরিদর্শক লুৎফর রহমান বাংলানিউজকে জানান, কারখানার ভেতরে তেমন কোন ঘটনা ঘটেনি। আতঙ্কিত হয়ে শ্রমিকরা হুড়োহুড়ি করে বের হয়ে যায়। পরে কারখানা কর্তৃপক্ষ সাধারণ ছুটি ঘোষণা করে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ১৭ এপ্রিল, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।