ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এলএনজি টার্মিনাল নির্মাণে ফিলিপিনো কোম্পানির তথ্যচিত্র উপস্থাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০

ঢাকা: সমুদ্রে এলএনজি (তরল প্রাকৃতিক গ্যাস) টার্মিনাল স্থাপনে কারিগরী বিভিন্ন বিষয় নিয়ে একটি তথ্যচিত্র উপস্থাপন করেছে ফিলিপাইন ন্যাশনাল অয়েল কোম্পানির (পিএনওসি-ইসি) কর্মকর্তারা।

বুধবার দুপুরে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের সভাকক্ষে এ তথ্যচিত্র (পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন) উপস্থাপন করা হয়।



এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী এনামুল হক, জ্বালানি সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন, বিদ্যুৎ সচিব আবুল কালাম আজাদ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এএসএম আলমগীর কবির, পেট্রোবাংলার চেয়ারম্যান ড. হোসেন মনসুর ও এলএনজি টাস্কফোর্সের প্রধান মুক্তাদির আলী।

পিএনওসির পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির পরামর্শক কেমেন্তে ই পোত্তার, ম্যানেজার কানদিদো ম্যাগসোম্বল, বাংলাদেশে পিএসওসির সমন্বয়ক ড. এজাজুর রহমান ও স্থানীয় প্রতিনিধি আরএম জাহাঙ্গীর।

আগামীকাল বৃহস্পতিবার পিএনওসির কর্মকর্তাদের সঙ্গে  পেট্রোবাংলায় এলএনজি টাস্ক  ফোর্স কমিটির সদস্যরা বিভিন্ন কারিগরী বিষয় নিয়ে বৈঠক করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১১১, আগস্ট ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad