ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাওদার বিষয়ে খোঁজ নিতে রাজশাহীতে মালদ্বীপ রাষ্ট্রদূত  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
রাওদার বিষয়ে খোঁজ নিতে রাজশাহীতে মালদ্বীপ রাষ্ট্রদূত   রাওদা আতিফ

রাজশাহী: রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মালদ্বীপের শিক্ষার্থী রাওদা আতিফের বিষয়ে খোঁজ-খবর নিতে এসেছেন বাংলাদেশে নিযুক্ত তার দেশের রাষ্ট্রদূত আইশাদ শান সাকির। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল ৪টার দিকে তিনি রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। প্রায় এক ঘণ্টা ক্যাম্পাসে অবস্থান করেন তিনি।

 

এ সময় রাওদার মরদেহ উদ্ধারের ঘটনায় তার সহপাঠী, শিক্ষক ও কলেজ অধ্যক্ষের সঙ্গে কথা বলেন রাষ্ট্রদূত। রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. নজরুল ইসলাম বিষয়টি সম্পর্কে তাদের অবহিত করেন।
 
এই কমনওয়েলথের সেকেন্ড সেক্রেটারি ইসমাইল মুফিদ রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন।  

বুধবার (২৯ মার্চ) রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হোস্টেলের ২০৯ নম্বর কক্ষে রাওদার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। মেডিকেল কলেজের এমবিবিএস ১৩তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বিদেশি কোটায় ভর্তির পর গত বছরের ১৪ জানুয়ারি কলেজের মহিলা হোস্টেলের দ্বিতীয় তলার ওই কক্ষে ওঠেছিলেন রাওদা।

এক সময় প্রখ্যাত ভোগ ম্যাগাজিনের মডেল হয়েছিলেন শখের বসে। শিক্ষার টানে মালদ্বীপ থেকে বাংলাদেশে এসে ভর্তি হয়েছিলেন এই মেডিকেল কলেজে। এখানে লেখাপড়ার পাশাপাশি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগে সার্টিফিকেট কোর্সও করছিলেন। তবে তা শেষ করতে পারলেন না রাওদা।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।