ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

এবার ইন্দোনেশিয়ার পথে বাংলানিউজের জাহিদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এবার ইন্দোনেশিয়ার পথে বাংলানিউজের জাহিদ এবার ইন্দোনেশিয়ার পথে বাংলানিউজের জাহিদ

ঢাকা: জাহিদুর রহমান, বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট। পুরোপুরি খবরের লোক তিনি। যেখানে সংবাদ সেখানেই জাহিদ সক্রিয়। একেবারে তৃণমূল থেকে রাজধানীর অভিজাত শ্রেণি তার রিপোর্টিং নজরদারিতে। বাংলানিউজের দলগত কাজগুলোতেও জাহিদের থাকে সমান অংশগ্রহণ। 

দেশের বাইরে থেকে বাংলানিউজের পাঠকদের জন্যে বৈচিত্র্যময় নানা খবর পরিবেশনের মাধ্যমেও বাংলানিউজকে নিবিড়ভাবে পৌঁছে দিয়েছেন প্রবাসী পাঠকদের কাছে। এরই মধ্যে এশিয়া-ইউরোপ, মধ্যপ্রাচ্য-আফ্রিকার বহু দেশ ঘুরেছেন জাহিদ।

নেপালে সার্ক সম্মেলন, ভুটানে চার দেশের মধ্যে যাত্রী ও পণ্যবাহী যানবাহন চলাচলের রূপরেখা চুক্তি, মালয়েশিয়া ও থাইল্যান্ডে মানব পাচারের শিকার অভিবাসী শ্রমিকদের সুখ দুঃখ, বঞ্চনা, দেশে ফেরার আকুতিসহ প্রবাসীদের নানা অর্জন, সংকট, সম্ভাবনার বৈচিত্র্যময় সব খবর পাঠিয়ে বাংলানিউজের পাঠককে করেছেন চমকিত।  

পাশাপাশি সেসব দেশের গুরুত্বপূর্ণ স্থাপনা, ঐতিহাসিক স্থান আর প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে এনেছেন তিনি তার অক্লান্ত কলমে। তুলে ধরেছেন মানুষের চলমান জীবনের চালচিত্র।

জাহিদুর রহমানের এবারের মিশন দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বীপ রাষ্ট্র ইন্দোনেশিয়ায়। রাজধানী জাকার্তা আর ইন্দোনেশিয়ার ১৩ হাজার ৬০০টি দ্বীপের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় পর্যটন কেন্দ্র বালি। কেউ বালিকে আদর করে ডাকেন দেবতাদের 
দ্বীপ। কেউ বা চেনেন শান্তির দ্বীপ হিসেবেও।

জাহিদুর রহমান ২৫ মার্চ দিবাগত রাত ২টায় থাই এয়ারলাইন্সের ফ্লাইটে করে রওয়ানা করবেন। পরদিন ২৬ মার্চ সকাল পৌঁছাবেন ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা। সেখানে অবস্থান শেষে ২৯ মার্চ বালির উদ্দেশে রওনা হবেন।

জাহিদুর রহমানকে কোনো তথ্য দিয়ে সহযোগিতা করতে চাইলে, কিংবা কমিউনিটির কোনো খবর জানাতে চাইলে ই-মেইল করুন: [email protected] অথবা ভাইবার কিংবা হোয়াট অ্যাপসে, ইমো বা টেলিগ্রামে যোগাযোগ করুন তার সঙ্গে +8801711524865 এই নম্বরে।

প্রিয় পাঠক, স্বদেশে-প্রবাসে আপনার সারাক্ষণের সব খবরের সঙ্গী বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa