ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে শিক্ষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
নাজিরপুরে শিক্ষককে কুপিয়ে হত্যা

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সমীরণ মজুমদার (৪০) নামে এক শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার স্ত্রী স্বপ্না মজুমদার (২৮) গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) দিনগত রাত ৩টার দিকে উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি গ্রামে এ ঘটনা ঘটে। সমীরণ মজুমদার পশ্চিম বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

তিনি পশ্চিম বানিয়ারি গ্রামের শৈলেন্দু মজুমদারের ছেলে।

পুলিশ জানায়, রাতে ঘরের সিঁদ কেটে দুর্বৃত্তরা সমীরণ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সমীরণ ও তার স্ত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভোর ৫টার দিকে সমীরণ মারা যান। স্বপ্না মজুমদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে।

সমীরণের মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ‍মার্চ ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।