bangla news

ছবি ভাংচুরের অভিযোগে কলেজ অধ্যক্ষ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৮:২৭:১২ এএম
রাজশাহী

রাজশাহী

রাজশাহী: বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ীহাট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নীরেন্দ্রনাথ দত্তকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ মার্চ) দুপুরে তাকে আটক করা হয়।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে কলেজটির ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শাহাদুল হক মাস্টারের লোকজন কলেজে যান। এ সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ নীরেন্দ্রনাথ দত্ত ও প্রভাষক মাহামুদ আক্তারের সঙ্গে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে সবাইকে সরিয়ে দেয়। সে সময় কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি। কিন্তু ওইদিন রাতে নীরেন্দ্রনাথ দত্ত শাহাদুল হক মাস্টারসহ কয়েকজনের নামে থানায় জিডি করতে যান। বিষয়টি তদন্ত করে কোনো আলামত পাওয়া যায়নি। তবে শনিবার (১৮ মার্চ) সকালে কলেজের অফিস ঘর খুলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা অবস্থায় পাওয়া যায়।

পরে আওয়ামী লীগ নেতারা বিষয়টি গোদাগাড়ী থানায় জানান। কিন্তু তদন্তের পর পুলিশ প্রমাণ পায়, প্রতিপক্ষকে ফাঁসাতে কলেজ অধ্যক্ষ নিজেই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙেছেন।

পরে রোববার দুপুরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এসএস/জিপি/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-03-19 08:27:12