ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ছাত্রলীগের সাবেক নেতা খুন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

রংপুর: রংপুরে টেন্ডারের টাকা ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন মাসুুদ রানা (৩৫) নামের  ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় শহরের আলম নগর এলাকায় ঘটনাটি ঘটে।



কোতেয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন বাংলানিউজকে জানান, রংপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি টেন্ডারের নয় লাখ টাকা হাতিয়ে নেয় ছাত্রলীগের অপর অংশের নেতা জেলা কমিটির সাবেক সদস্য মো. ডালিম মিয়া। টাকার ভাগ বাটোয়ারা নিয়ে ডালিম ও মাসুদ রানা গ্রুপের মধ্যে গত ১৫ দিন ধরে উত্তেজন চলছিলো। দুপুরে মাসুদ রানা তার কর্মীদের নিয়ে ডালিমের শহরের ওয়াপদা রোডের বাসায় টাকা আনার জন্য গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে।

তিনি আরও জানান, এ সময় ডালিমের ভাই এবং পরিবারের অন্যান্য সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে রানা গ্রুপের উপর হামলা চালায়। তাদের আক্রমণে মাসুদ রানা গ্রুপের অন্য সদস্যরা পালিয়ে গেলে ডালিমের আত্মীয়ের হাতে ধরা পড়ে মাসুদ। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তিনি গুরুতর আহত হয়।

আশঙ্কা জনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া চারটার দিকে  মারা যান।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা,আগস্ট ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ