ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশে ফিরেছেন খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

ঢাকা: বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ওমরা পালন শেষে মঙ্গলবার রাত আটটার দিকে দেশে ফিরেছেন।

মক্কায় ওমরা ও মদিনায় রাসুল (সা.) এর রওজা জেয়ারতের পর মঙ্গলবার রাতে এমিরেটস এয়ারের ৫৮৪ নম্বর ফ্লাইটে দুবাই হয়ে ঢাকা শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন খালেদা জিয়া।

এসময় দলের শীর্ষ নেতারা বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

ওমরা পালনের উদ্দেশ্যে গত ১৯ আগস্ট সৌদি আরব যান খালেদা জিয়া। সেখানে ১০ দিন অবস্থান করে মক্কা ও মদীনায় ওমরাহ্ হজ্বের বিভিন্ন আনুষ্ঠানিকতা পালন করেন তিনি।

খালেদা জিয়ার সফর সঙ্গীদের মধ্যে রয়েছেন- ছোটভাই সাঈদ ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, তাদের দুই সন্তান, খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেল, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন।

এদিকে পবিত্র ঈদুল ফিতরের দিন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কূটনীতিক ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছ বিনিময় করবেন। ইস্কাটন গার্ডেনের ঢাকা লেডিস ক্লাবে কুটনীতিকদের সঙ্গে বেলা সাড়ে ১১টা থেকে ১২টা এবং বিশিষ্ট নাগরিকদের সঙ্গে বেলা ১২টা থেকে একটা পর্যন্ত ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

বাংলাদেশ সময় : ২০০৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।