ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জ ট্যাজেডি: ৩ নিহতের পরিবারকে চেক দিলেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১
মানিকগঞ্জ ট্যাজেডি: ৩ নিহতের পরিবারকে চেক দিলেন প্রধানমন্ত্রী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানিকগঞ্জে মর্মান্তিক সড়ক দুঘটনায় নিহত তিনজনের প্রত্যেক পরিবারকে দু’লাখ টাকার চেক প্রদান করেছেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী তাঁর সরকারি বাসভবন গণভবনে নিহত তিনজনের মধ্যে মোহাম্মদ মোস্তাফিজের বাবা ও স্ত্রীকে এক লাখ টাকা করে মোট দু’লাখ টাকা, মোহাম্মদ মোতালেব হোসেন অসীমের স্ত্রীকে ২ লাখ টাকা এবং জামাল মিয়ার মা ও স্ত্রীর হাতে এক লাখ টাকা করে মোট দু’লাখ টাকার চেক তুলে দেন।



চেক হস্তান্তরের সময় প্রধানমন্ত্রী নিহতদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং নিহতদের মা ও স্ত্রীকে বুকে জড়িয়ে ধরে সান্ত¡না দেন।

এসময় ফরিদুন্নাহার লাইলি এমপি, সাধনা হালদার এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ, আওয়ামী লীগ তথ্য ও গবেষণা সেলের প্রধান নির্বাহী মাহবুবুল হক শাকিল, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মোহাম্মদ মোহসীন মিয়া উপস্থিত ছিলেন।

গত ১৩ আগস্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা বাসস্ট্যান্ডের কাছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিশুক মুনীর, মোহাম্মদ মোস্তাফিজ, মোহাম্মদ মোতালেব হোসেন অসীম ও জামাল মিয়া নিহত হন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad