ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেলের নিরাপত্তা বাহিনীর সদস্যকে পিটিয়েছে ছাত্রলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্যকে মারধর করলো ছাত্রলীগের এক নেতা।

দুপুর সাড়ে তিনটার দিকে কমলাপুর রেলস্টেশনে নিরাপত্তা বাহিনীর সদস্য মোহাম্মদ হালিমকে স্টেশন চত্বরে মারধর করে মো. সাখাওয়াত হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী।



সাখাওয়াত হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোটন-রিপন কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক। তিনি ঢাবির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে এমফিল করছেন। তিনি থাকেন সূর্যসেন হলে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাখাওয়াত একটি রিকসা নিয়ে রেল স্টেশনের ভেতর প্রবেশের চেষ্টা করলে হালিম নামের এক নিরাপত্তা কর্মী তাকে বাধা দেয়। একপর্যায়ে সাখাওয়াত তাকে মারধর শুরু করে এবং হালিমের শার্টের বোতাম ছিড়ে ফেলে।

বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, মারধরের ঘটনায় তাকে আটক করা হয়। তার কাছ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পদক সম্বলিত একটি বিশেষ নিরাপত্তা পাশ এবং মোটরসাইকেলের লাইসেন্স নম্বরের কাগজ পাওয়া যায়। পরে একটি টেলিফোনের হস্তক্ষেপে কোনো রকম অভিযোগ লিপিবদ্ধ না করেই তাকে আপোষ মীমাংসার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ