ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতদিয়া ঘাট থেকে গুলিভর্তি পিস্তলসহ যুবক গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১০
দৌলতদিয়া ঘাট থেকে গুলিভর্তি পিস্তলসহ যুবক গ্রেপ্তার

রাজবাড়ী: জেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকার কফিল ফিলিং স্টেশনের সামনে থেকে গুলিভর্তি একটি নাইন এমএম পিস্তলসহ এক যুবককে গোয়ালন্দঘাট থানা পুলিশ গ্রেফতার করেছে।

গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আলীনুর হোসেন পিপিএম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেরিঘাট এলাকার কফিল ফিলিং স্টেশনের সামনে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে গুলিভর্তি পিস্তলসহ রানা মোল্লা (২৮) নামে এক যুবককে আটক করা হয়।



তার কাছ থেকে ২টি ম্যাগজিনসহ ২রাউন্ড গুলিভর্তি  একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়।

তিনি জানান, গোয়ালন্দ থানার এসআই শামিনুল ইসলাম দেহ তল্লাশী করতে চাওয়া মাত্রই রানা তার গোড়ালিতে আটকে রাখা গুলিভর্তি পিস্তলটি বের করে গুলি করতে উদ্যত হয়। এসময় পেছনে থাকা পুলিশ কনস্টেবল সেলিম তাকে জাপটে ধরেন।

ধস্তাধস্তিকালে এসআই শামিনুল,কনস্টেবল সেলিম ও অস্ত্রধারী রানা আহত হয়। এসময় বাসের সাধারণ যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে।

পুলিশ জানয় রানা মোল্লা গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার গোহালার দণি গঙ্গারামপুর গ্রামের মৃত মান্নান মোল্লার ছেলে। এ বিষয়ে এসআই শামিনুল বাদী হয়ে গোয়ালন্দ থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ধারণা করছে অস্ত্রধারী যুবক কোন চরমপন্থী দলের সদস্য।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।