ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী বগুড়া যাবেন ২৬ ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
প্রধানমন্ত্রী বগুড়া যাবেন ২৬ ফেব্রুয়ারি

বগুড়া: এক দিনের সফরে আগামী রোববার (২৬ ফেব্রুয়ারি) বগুড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

ওই দিন (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী জেলার আদমদীঘি উপজেলার সান্তাহারে নির্মিত ২৫ হাজার মেট্রিকটন ধারণ ক্ষমতা সম্পন্ন মাল্টি স্টোরে ওয়ারহাউসের উদ্বোধন করবেন। এছাড়াও প্রধানমন্ত্রী নন্দীগ্রাম উপজেলা কমপ্লেক্স ভবন, সোনাতলা উপজেলার বয়রা কারিগরি স্কুল অ্যান্ড কলেজ ও গাবতলী উপজেলায় মোস্তাফিজার রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় চত্বরে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, বগুড়ার শাজাহানপুর থানা ভবন, শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ হাইস্কুলে দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল উদ্বোধন করবেন।

আরও উদ্বোধন করবেন দুপচাঁচিয়া উপজেলা, শাজাহানপুর উপজেলা, শিবগঞ্জ উপজেলা ও নন্দীগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং সোনাতলা উপজেলার সিচারপাড়া-৩ গুচ্ছগ্রাম প্রকল্প, গাবতলী উপজেলার খৈলসাকুড়ি ব্রিজ, জয়ভোগা ব্রিজ, সারিয়াকান্দি উপজেলার হাট ফুলবাড়ী ব্রিজ, কৃষি পণ্য বাজারজাতকরণে গ্রামীণ যোগাযোগ উন্নয়ন প্রকল্পের আওতায় সোনাতলা উপজেলার ১০ কিলোমিটার ও সারিয়াকান্দি উপজেলার ১০ কিলোমিটার রাস্তা এবং বগুড়া প্রেসক্লাব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এরপর নামাজ ও মধ্যাহ্ন বিরতি শেষে দুপুর ৩টায় সান্তাহার স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেওয়ার কথা রয়েছে তার।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
এমবিএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।