ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি লিটন হত্যা: স্বেচ্ছাসেবক লীগ নেতা ৭ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
এমপি লিটন হত্যা: স্বেচ্ছাসেবক লীগ নেতা ৭ দিনের রিমান্ডে স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহসান হাবিব মাসুদ

গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় সুন্দরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহসান হাবিব মাসুদের (৪৪) সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৮ জানুয়ারি) বিকেল পৌনে ৬টার দিকে গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুব তার রিমান্ড মঞ্জুর করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, এমপি লিটন হত্যা মামলায় রোববার (৮ জানুয়ারি) সকালে সুন্দরগঞ্জ পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে। পরে শুনানি শেষে বিচারক তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জিজ্ঞাসাবাদে আহসান হাবিব মাসুদ এ হত্যার ঘটনার অনেক তথ্য জানিয়েছেন।

এর আগে, ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শাহবাজ এলাকায় নিজ বাড়িতে আততায়ীর গুলিতে আহত হন মঞ্জুরুল ইসলাম লিটন। গুরুতর আহতাবস্থায় লিটনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন। পরদিন এ ঘটনায় লিটনের বোন তাহমিদা বুলবুল বাদী হয়ে অজ্ঞাতনামা চার/পাঁচজনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
এসআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।