ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হৃদরোগে আক্রান্ত হয়ে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
হৃদরোগে আক্রান্ত হয়ে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান ফকির মারা গেছেন।

রাবি (রাজশাহী): হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান ফকির মারা গেছেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিকেল ৪টার দিকে রায়হানের মরদেহ হাসপাতাল থেকে রুয়েট ক্যাম্পাসে নেওয়া হয়।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২২৬ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দে।

রায়হানের সহপাঠীরা বাংলানিউজকে জানান, সোমবার সকাল ১০টার দিকে ক্লাস শেষ করার পর বুকে ব্যথা অনুভব করলে তাকে রুয়েট হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

রায়হান ফকিরের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার আত্মার শান্তি কামনা করেছেন রুয়েট উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম বেগ।

রুয়েটের জনসংযোগ কর্মকর্তা গোলাম মর্তুজা জানান, জানাজা শেষে রুয়েটের অ্যাম্বুলেন্সে করে রায়হান ফকিরের লাশ তার গ্রামের বাড়ি গোয়ালন্দে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।