ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ভুয়া র‌্যাব গ্রেপ্তার, ভারতীয় শাড়ি ও গাঁজা আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০

কুমিল্লা: কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে দড়িবট গ্রাম থেকে রুবেল নামের এক ভুয়া র‌্যাব ও ভারতীয় ১৮০পিছ শাড়ি এবং ২কেজি গাঁজা আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।

জানা যায়, কুমিল্লায় র‌্যাব-১১এর পৃথক ৩টি অভিযানে সদর দক্ষিণ উপজেলার দড়িবট গ্রাম থেকে রুবেল নামের এক ভুয়া র‌্যাব আটক ও শহরের রাজগঞ্জ এলাকা থেকে ভারতীয় ১৮০পিছ উন্নতমানের শাড়ি এবং শহরের টমছমব্রীজ এলাকা থেকে ২কেজি গাঁজা জব্দ করা হয়েছে।



কুমিল্লা র‌্যাবের স্কোয়াডন লিডার মেজর ছালাউদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রোববার সাড়ে ৮টায় র‌্যাব-১১, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২, শাকতলা, কুমিল্লার বিশেষ অপারেশন টিম কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দড়িবট গ্রামের হাসমত উল্লাহ (সাবেক চেয়ারম্যান) এর বাড়ির পাশে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে জনমনে ভয়-ভীতি দেখিয়ে সুবিধা আদায়ের চেষ্টাকালে নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জের সৈয়দ পাড়ার খায়রুল আলমের ছেলে মোঃ রুবেল(২৭)কে আটক করে। এসময় তার কাছ থেকে র‌্যাবের ভূয়া পরিচয়পত্র ও কালো জ্যাকেট জব্দ করে র‌্যাব।

এদিকে র‌্যাব রোববার রাত র‌্যাবের আরেকটি দল কুমিল্লা শহরের রাজগঞ্জ বাজার পাকা  রাস্তার ওপর থেকে মালিকবিহীন অবস্থায় ১৮০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করে। উদ্ধারকৃত শাড়ির আনুমানিক মূল্য ৯ লাখ ২ হাজার টাকা। উদ্ধারকৃত মালপত্র বিডিআর ৩৩ রাইফেলস ব্যাটালিয়ন কুমিল্লার নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া রোববার রাত সাড়ে ৯ টায় র‌্যাবের নিয়মিত টহল দল কুমিল্লা শহরের টমছম ব্রীজ সংলগ্ন বোগদাদ বাস কাউন্টারের সামনে থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধার কৃত গাঁজার মূল্য ২০ হাজার টাকা বলে র‌্যাব জানায়।  

পৃথক এ ৩টি ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে র‌্যাবের পক্ষে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪২৫ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।