ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, দেবর গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০

গাজীপুর: গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনায় দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, রোববার সকালে গাজীপুর সদর উপজেলার পূর্ব বাহাদুরপুর গ্রামে আয়েশা আক্তার লিজাকে (২৮) খুন করে পালিয়ে যায় তার স্বামী জাহাঙ্গীর আলম (৩২)।



খুনের ঘটনার জড়িত থাকার অভিযোগে সন্ধ্যায় লিজার দেবর জাহিদকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, প্রায় ৯ বছর আগে সদর উপজেলার কাঞ্জানুল গ্রামের মৃত হাছেন আলী খানের মেয়ে আয়েশা আক্তার লিজার সঙ্গে পূর্ব বাহাদুরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। তাদের জান্নাত (৪) নামে একটি মেয়ে সন্তান রয়েছে।

কিন্তু বেশ কিছুদিন ধরে জাহাঙ্গীর আলম এবং তার মা জাহানারা বেগম ও দেবর জাহিদ বিভিন্ন অজুহাতে লিজার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে।

রোববার সকাল ১০টার দিকে যৌতুক দাবিতে লিজাকে এলোপাতাড়ি মারধর শুরু করে তারা। এক পর্যায়ে আহত লিজাকে ফেলে জাহাঙ্গীর পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা গিয়ে লিজাকে অচেতন অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারিসুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, নিহতের বড় ভাই মামুন খান বাদি হয়ে জাহাঙ্গীর আলম এবং তার মা ও ভাইকে আসামি করে জয়দেবপুর থানায় অভিযোগ দাখিল করেছেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।