bangla news

গোদাগাড়ীতে ভাইয়ের হাতে ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-০৩ ৫:৫৩:৩৮ এএম

রাজশাহীর গোদাগাড়ীর সাতপুকুরিয়া জোতগোপাল এলাকায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে খাইরুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীর সাতপুকুরিয়া জোতগোপাল এলাকায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে খাইরুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (০৩ ডিসেম্বর) সকালের দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রাজশাহী গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল আলম মুন্সি বাংলানিউজকে জানান, বাড়ির সীমানা নিয়ে বড় ভাই শাফিকুল ইসলাম ও ছোট ভাই খাইরুল ইসলামের স্ত্রীদের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা শুরু হয়। দুই ভাইও সেই বিতণ্ডায় জড়িয়ে পড়েন।
 
এক পর্যায়ে বড় ভাই শফিকুল তার হাতে থাকা বাঁশ দিয়ে ছোট ভাই খাইরুলকে আঘাত করেন। এতে খাইরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই খাইরুল মারা যান। ঘটনার পরে বড় ভাই শফিকুল তার পরিবার নিয়ে পালিয়ে যান।

ওসি হিফজুল আলম আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এসএস/আরআইএস/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-12-03 05:53:38