ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে প্রাইমারি শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে ট্রাকটর চালকরা

নরসিংদী প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১১

নরসিংদী: নরসিংদীর মনোহরদীর চালাকচর ইউনিয়নের চালাকচর ৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক সিরাজ উদ্দিনকে (৫০) বৃহস্পতিবার বিকেলে প্রকাশ্য দিবালোকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে ট্রাকটর চালকরা  
 
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সাইদুর ভূইয়া বাংলানিউজকে জানান, ওই স্কুলের পাশ দিয়ে ভেঙ্গে যাওয়া মাটির রাস্তাটি স্কুলের প্রধান শিক্ষক সিরাজ উদ্দিন (৫০) নিজ উদ্যোগে স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে মাটি ভরাট করে নির্মাণ করেন।   এতে করে আসে পাশের জনগণ ও স্কুলের ছাত্র-ছাত্রীদের  যাতায়াতের সুবিধা হয়।

কিন্তু কয়েকদিন যাবৎ টানা বর্ষণের ফলে মাটির  রাস্তাটি নরম হয়ে যায়। বৃষ্টির মধ্যে এ নরম মাটির রাস্তা দিয়ে কয়েকজন ট্রাকটর চালক ট্রাকটর নিয়ে যাতায়াত করায় রাস্তাটি ভেঙ্গে পরে ।

সিরাজ উদ্দিন রাস্তা দিয়ে ট্রাকটর যাতায়াত না করার জন্য দুপুরে গিয়ে বাঁধা দিলে ট্রাকটর চালকদের সঙ্গে তার কথাকাটাকাটি হয় । এক পর্যায়ে চালকরা শিক্ষককে দেখে নেয়ার হুমকি দেয়। পরে  শিক্ষক স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রীদের  ক্লাশ নেন।  

স্কুল ছুটির পর বিকেল সাড়ে তিনটায় সিরাজ উদ্দিন বাড়ি যাওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা ৫ জন ট্রাকটর চালক প্রকাশ্য দিবালোকে তাকে লোহার রড দিয়ে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করে চলে যায়। পরে আশেপাশের লোকজন সিরাজ উদ্দিনকে মনোহরদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  

খবর পেয়ে  নিহতের আতœীয় স্বজনরা হাসপাতালে এসে কান্নায় ভেঙ্গে পড়ে। পুলিশ নিহতের লাশ মনোহরদী হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে।  
 
রাতে নিহত সিরাজ মাষ্টারের ছেলে সালাউদ্দিন টিটু মনোহরদী থানায় রাজু মিয়া (৪৫), আকরাম হোসেন (২৫), নূর হোসেন (২৬) , আল-আমীন (২০) ও সফর উদ্দিন (৪০) কে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।  

পুলিশ রাতেই রাজু মিয়া ও আকরাম হোসেনকে গ্রেপ্তার করেছে। অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সিরাজ মাষ্টারের এ নৃশংস হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ