ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শাহজালাল বিমানবন্দরে হামলাকারী শিহাব ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
শাহজালাল বিমানবন্দরে হামলাকারী শিহাব ঢামেকে

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলাকারী শিহাবকে (২৮) পুলিশ প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

বর্তমানে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (০৬ নভেম্বর) রাত ৯টা ৫০ মিনিটে তাদে ঢাক‍া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

জরুরি বিভাগের আবাসিক সার্জন ড. জেসমিন নাহার বাংলানিউজকে জানান, অাহত শিহাবের মাথায় ও ডান পাঁয়ের উরুতে ধারালো অস্ত্রের সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে আঘাতগুলো তার নিজের ছুড়ি থেকেই হয়েছে।

এর আগে সন্ধ্যে সাতটার কিছু পরে বিমানবন্দরের গাড়ি পার্কিং এলাকায় ছুরি হাতে নিয়ে অতর্কিক হামলা চালায় শিহাব। এ সময় আমর্ড পুলিশসহ (এপিবিএন) চারজন জখম হন। পরে পুলিশ গুলি চালালে শিহাব আহত হন।  

পরে ছুরি হাতে চারজনকে জখম করে বিমানবন্দরের ভেতরে প্রবেশের চেষ্টা করেন তিনি। তবে ওই হামলাকারীর পরিচয় নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের অতিরিক্ত কমিশনার (এডিসি) মো. রাফিউল আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

আহত ও হামলাকারী শিহাবকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে আহত আনসার সদস্যের মৃত্যু হয়। পরে হামলাকারীর শারীরিক অবস্থার অবনিত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাত‍ালে স্থানান্তর করা হয়।

**শাহজালালে যুবকের হামলা, আনসার সদস্যের মৃত্যু
**শাহজালালে ছুরি হাতে যুবকের হামলা, আহত ৪

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এজেডএস/পিএম/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।