ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ট্রাক-কাভার্ডভ্যান সংর্ঘষে ২ জন নিহত: আহত- ৩

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দণি উপজেলার সুয়াগাজীতে ট্রাক ও কার্ভাডভ্যানের  মুখোমুখি সংঘর্ষে  ২চালক নিহতসহ আহত হয়েছেন ৩ জন। এর মধ্যে ট্রাক ও কার্ভাডভ্যানের ২ হেলপারও রয়েছেন।



জেলার সদর দণি থানার উপপরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শনিবার সকাল ৯টায় চট্টগ্রামগামী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষ হলে ট্রাকও কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক নিহত হন।
এসময় কাভার্ডভ্যানের চালক, ২ গাড়ির হেলপার ও একজন যাত্রী গুরুতর আহত হন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১টায় কাভার্ডভ্যানের চালক মারা যায়।
 নিহত ওই ২ চালকের পরিচয় পাওয়া যায়নি। ঢাকার মিরপুরের যাত্রী সোলেমানের অবস্থা আশংকাজনক। দুপুরে চট্টগ্রাম বহদরহাট এলাকার হেলপার সোহেল(২৬) ও ঢাকার যাত্রাবাড়ির সুমন(২৪)কে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সন্ধ্যা ৬টায় রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে সদর দণি থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।