bangla news

গাজীপুরে গাঁজা উদ্ধার, জামাই-শাশুড়িসহ গ্রেপ্তার ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৮-০৯ ৯:৩২:৩২ পিএম

গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গাজীপুর: গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-১এর কর্মকর্তরা খাইলকৈর ও টঙ্গীর আমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও ওই গাঁজা উদ্ধার করে। এদের মধ্যে ভ্রাম্যমাণ আদালত বুধবার ভোরে পারভীন বেগম ও আলেয়া বেগমকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন।

গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক নাজমুল হোসেন খান জানান, মঙ্গলবার রাতে খাইলকৈর এলাকার জয়নব বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ৭৩ কেজি গাঁজাসহ জয়নব বেগম ও তার মেয়ের জামাই রানাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই রাতে টঙ্গীর আমতলী কেরানীরটেক বস্তিতে অভিযান চালিয়ে প্রথমে ৫ কেজি গাঁজাসহ পারভীন বেগম ও আলেয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত ছয় মাস করে  বিনাশ্রম কারাদ-াদেশ দেন। ওই রাতে একই বস্তিতে অভিযান চালিয়ে আরও ১০ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম, মিন্টু মিয়া ও সাজেদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-08-09 21:32:32