ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজের গুলিতে পুলিশ সার্জেন্টের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

ঢাকা : হযরত শাহজালাল বিমানবন্দর ট্রাফিক বক্সে দায়িত্ব পালনকারী ট্রাফিক সার্জেন্ট ওয়াজেদ মাহমুদ গুলিবিদ্ধ অবস্থায় শুক্রবার রাত পৌণে একটায় রাজধানীর অ্যাপোলা হাসপাতালে মারা গেছেন।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুদ্দিন সালেহ চৌধুরী জানান, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় বিমানবন্দরের বহুতল পার্কিং ভবনের নিচ তলায় সার্জেন্ট ওয়াজেদ মাহমুদ নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে এক রাউন্ড গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন।

গুলি তার কানের সামান্য উপর দিয়ে ঢুকে মাথার আরেক পাশ দিয়ে বের হয়ে যায়।

গুলির শব্দে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায়  অ্যাপোলো হাসপাতালে নিয়ে যায়।

বিমানবন্দর থানার ওসি রাত দেড়টায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌণে একটার দিকে সার্জেন্ট ওয়াজেদ মাহমুদের মৃত্যু ঘটেছে। ’ ওসি
শামসুদ্দিন সালেহ চৌধুরী আরো জানান, কী কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন সে ব্যাপারে কিছু জানা যায়নি।

সার্জেন্ট ওয়াজেদ মাহমুদের বাড়ি হবিগঞ্জে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগের আওতায় বিমানবন্দর পুলিশ বক্সে দায়িত্বরত ছিলেন। এ ব্যাপারে বিমানবন্দর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। আজ শনিবার তার মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে বিমানবন্দর থানা সূত্র নিশ্চিত করেছে।


বাংলাদেশের স্থানীয় সময় : রাত ০২:০৩ ঘন্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।