ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

ভোলা: ভোলার দৌলতখানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২জন মারা গেছেন। এ ঘটনার প্রতিবাদে এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



দৌলতখান থানার এক পুলিশ সদস্য বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার পশু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই সময় রাকিব (১১)নামের এক শিশু রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলো এমন সময় পিছন থেকে একটি নছিমন তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় দৌলতখান হাসপাতালে স্থানীয় লোকজন নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করেন।

এর আগের দিন বৃহস্পতিবার একই স্থানে মোঃ সাইফুল ইসলাম (৪৫) নামের এক কাঠ ব্যাবসায়ীকে নছিমন চাপা দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়। সে মারা যায়।

পরপর এ দু’টি ঘটনায় এলাকাবাসী বিুব্ধ হয়ে ওঠে। তারা ঘটনাস্থল অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘাতক নছিমন দু’টিকে পুলিশ আটক করতে পারেনি।

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, আগস্ট ১৩,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।