ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

গাজীপুর পাতারটেকে অভিযানে ৭ জঙ্গি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-০৮ ৬:০৯:৫৭ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুরের পাতারটেক এলাকায় একটি আস্তানায় অভিযানে সাত জঙ্গি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এনিয়ে গাজীপুর ও টাঙ্গাইলে পৃথক তিনটি স্থানে ১১ জঙ্গি নিহত হয়েছেন।

গাজীপুর: গাজীপুরের নোয়াগাঁও পাতারটেক এলাকায় জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে সাত জঙ্গি নিহত হয়েছে। একই সঙ্গে আহত হয়েছেন আরও দুই পুলিশ সদস্য।  

শনিবার (০৮ অক্টোবর) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) ২৮ নম্বর ওয়ার্ডের পাতারটেকের ওই বাড়িতে এ অভিযান চালানো হয়। 

বিকেলে ঘটনাস্থলে যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় তিনি সাংবাদিকদের বলেন, অভিযান শেষে দ্বিতীয় তলায় সাত জনের মরদেহ পাওয়া গেছে।
তিনি বলেন, তামিম চৌধুরী নিহত হওয়ার পর আকাশই নেতৃত্ব দিয়ে নব্য জেএমবিকে সংঘবদ্ধ করার চেষ্টা করেছিল। ওই বাড়িতে আকাশসহ তার সহযোগীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অভিযানের শুরুতে জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু তাতে সাড়া না দিয়ে জঙ্গিরা উল্টো পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষায় গুলি চালায়। পরে ভবনের দ্বিতীয় তলায় সাত জঙ্গির মরদেহ পাওয়া যায়।

এর আগে সকালে গাজীপুরের হাড়িনাল এলাকায় অভিযানে দুই জঙ্গি নিহত হয়। টাঙ্গাইলের অভিযানেও নিহত হয় আরও দুই জঙ্গি। 

** নব্য জেএমবির সামরিক কমান্ডার আকাশ নিহত

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৬
আরএস/এমএ/এনএ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-08 06:09:57