bangla news

আগুনে ভস্মীভূত মিরপুরের ঝুট গুদাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১২ ৭:৫১:১৮ পিএম

রাজধানীর মিরপুর ১০ নম্বর সেকশনের এ ব্লকের ১৮ নম্বর লেনের ঝুটপট্টিতে বৃহস্পতিবার রাত ৩ টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি ঝুট গুদাম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। সেইসঙ্গে আংশিক পুড়ে যায় পাশে থাকা আরও তিন গুদাম।

ঢাকা: রাজধানীর মিরপুর ১০ নম্বর সেকশনের এ ব্লকের ১৮ নম্বর লেনের ঝুটপট্টিতে বৃহস্পতিবার রাত ৩ টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি ঝুট গুদাম সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। সেইসঙ্গে আংশিক পুড়ে যায় পাশে থাকা আরও তিন গুদাম।

তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস মিরপুর কার্যালয়ের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ারুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রাত ৩টায় ঝুটপট্টির মসজিদের পাশে একটি গুদামে হঠাৎ করেই আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুনের শিখা ঝুটপট্টির দোকানপাট ও গুদামগুলোতে ছড়িয়ে পড়ে।

স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের মিরপুর, তেজগাঁও ও প্রধান কার্যালয়ের সাতটি গাড়ি টানা চার ঘণ্টা চেষ্টা চালিয়ে শুক্রবার সকাল ৭টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনে বলে তিনি জানান।

আগুনে প্রায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় জানিয়ে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নিলুফার ইয়াসমিন বলেন, ‘১৪ লাখ টাকার সম্পত্তি উদ্ধার করা গেছে।’

তবে ১০/৪ নম্বর প্লটের ভস্মীভূত গুদামের মালিক মোমিন দাবি করেন তার নিজের গুদামেরই প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

বিড়ি-সিগারেটের আগুন থেকে এ আগুন লাগার ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

মাত্র দেড় মাস আগেও এ ঝুটপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ২০ টিরও বেশি গুদাম পুড়ে যায়।

বাংলাদেশ সময় : ১৬০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-12 19:51:18