bangla news

বগুড়ায় বিএনপি নেতা শাহীন খুনের ঘটনায় ওয়ার্ড কাউন্সিলরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১২ ৭:৪১:০৪ পিএম

বগুড়া শহরের সুত্রাপুরে প্রতিপরে ছুরিকাঘাতে খান্দার এলাকার মুনছুর আলীর পুত্র বিএনপি নেতা শাহীন আলী (৩৫) নিহত হওয়ার ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু ও তার তিন ভাইসহ ৮ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া: বগুড়া শহরের সুত্রাপুরে প্রতিপরে ছুরিকাঘাতে খান্দার এলাকার মুনছুর আলীর পুত্র বিএনপি নেতা শাহীন আলী (৩৫) নিহত হওয়ার ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু ও তার তিন ভাইসহ ৮ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত শাহীন আলীর ভাই দুলাল হোসেন বাদি হয়ে বৃহস্পতিবার মধ্যরাতে এই মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মঞ্জুরুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘বগুড়া পৌরসভার কাউন্সিলর ও যুবদল নেতা দেলোয়ার হোসেন পশারী হিরু তার ভাই লিখন, মো. রুস্তম, মোবারক ও বন্ধু রিজভীসহ ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। এই মামলায় উল্লেখিত আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।’

নিহত শাহীন ৯নং ওয়ার্ড বিএনপির যুগ্ন-আহ্বায়ক।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় বগুড়া শহরের সুত্রাপুর এলাকার আজাদ পাম্পের সামনে প্রতিপরে ছুরিকাঘাতে বিএনপি নেতা শাহীন নিহত হন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-12 19:41:04