bangla news

বগুড়ায় দুই সন্ত্রাসী গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১২ ৭:৩৯:০৯ পিএম

বগুড়া শহরের ফুলতলায় দুই সন্ত্রাসী গ্রুপের গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ভাঙচুরের ঘটনায় শাজাহানপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে দু’জনকে গ্রেপ্তার করেছে।

বগুড়া: বগুড়া শহরের ফুলতলায় দুই সন্ত্রাসী গ্রুপের গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ভাঙচুরের ঘটনায় শাজাহানপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে দু’জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শাজাহানপুর ফুলতলার আকুল (২০) ও একই এলাকার শামীম হোসেন বুশ (২৩)।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আনিছুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ঘটনায় মজনু গ্রুপের বুশ ও শাহীন গ্রুপের আকুলকে গ্রেপ্তার করা হয়েছে। মজনু স্বেচ্ছাসেবকলীগের একজন সক্রিয় কর্মী। শাহীন যুবলীগ থেকে বহিস্কৃত হওয়ার পর শহর আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন। দু’জনই পুলিশের খাতায় শীর্ষ সন্ত্রাসী হিসেবে তালিকাভূক্ত।’

উল্লেখ্য বৃহস্পতিবার দুপুরে শাজাহানপুর ফুলতলার দুই শীর্ষ সন্ত্রাসী মজনু ও শাহীন গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলিবর্ষণের ঘটনায় এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ এক রাউন্ড পিস্তলের তাজা গুলি ও ককটেল বিস্ফোরণের আলামত উদ্ধার করে।

বাংলাদেশ সময়:১৫২১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-12 19:39:09