ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সন্ত্রাসীদের গুলিতে তিন সিএনজি চালক আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

ঢাকা: রাজধানীর রামপুরার ওয়াপদা রোডে চাঁদা না পেয়ে তিন সিএনজি অটোরিকসা চালককে গুলি করে জখম করেছে সন্ত্রাসীরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



স্থানীয় সুত্র জানায়, শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে ৪/৫জনের একটি সন্ত্রাসী দল রামপুরার ওয়াপদা রোডে ফরহাদ হোসেন ও সাবের হোসেনের সিএনজি অটোরিকসার গ্যারেজে গিয়ে মালিক পক্ষের কাউকে না পেয়ে এলোপাতাড়ি গুলি করে। এসময় সিএনজি চালক ফারুক হোসেন (৪৫) ও বাহারুল ইসলামের (৩৮) ডানপায়ে এবং আব্দুর সালামের (৪০) বামপায়ে গুলি লাগে।

আহত সিএনজি চালকেরা জানান, সকালে সন্ত্রাসীরা গ্যারেজে এসে প্রথমে গ্যারেজ মালিকদের খোঁজ করে। তাদের কাউকে না পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি শুরু করে।

গ্যারেজ মালিক সাবের হোসেন জানান, সন্ত্রাসীরা বেশ কিছুদিন ধরে ফরহাদ হোসেনের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। শুক্রবার সকালে চাঁদা নিতে এসে না পেয়ে গোলাগুলি শুরু করে। এসময় তিন সিএনজি চালক আহত হন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’কে বলেন, ‘কি কারণে গুলির ঘটনা ঘটে তা বোঝা যাচ্ছে না। তবে সিএনজি মালিকের সঙ্হে কিছু ঘটনা থাকাতে পারে। ’
 
এঘটনায় সন্ত্রাসীদের ধরতে পুলিশের দুইটি টিম কাজ করছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।