[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

৪১ বছর পর নানাবাড়িতে সেনাপ্রধান বেলাল-মেয়র আনিসুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৯-২৩ ৪:৪৪:৪৮ পিএম
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রায় ৪২ বছর পর নানাবাড়িতে বেড়াতে এলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ও সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আবু বেলাল মোহাম্মদ সফিউল হক।

ফেনী: প্রায় ৪২ বছর পর নানাবাড়িতে বেড়াতে এলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ও সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ সফিউল হক।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তারা সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের মিয়াজি বাড়িতে গেলে তাদের দেখতে স্বজন ও এলাকাবাসীর ঢল নামে। এসময় তাদের সম্মানে মেজবানের আয়োজন করা হয়।

দুপুরে ওই গ্রামের মিয়াজি বাড়ির পারিবারিক মসজিদে জুম্মার নামাজ আদায় করেন তারা।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র আনিসুল হক শৈশবে নানাবাড়ির বিভিন্ন ঘটনার স্মৃতিচারণ করে জানান, ১৯৭৪ সালের পর তারা আর এ বাড়িতে আসেননি।

এসময় আরো উপস্থিত ছিলেন ফেনী-১ (ফুলগাজী-পরশুরাম-ছাগলনাইয়া) আসনের এমপি শিরিন আক্তার, ফেনী-২ আসনের (সদর) এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাহান আরা বেগম সুরমা, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, পুলিশ সুপার রেজাউল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী মো. আলাউদ্দিনসহ বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলরবৃন্দ, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা শ্রেণীপেশার মানুষ।

পারিবারিক মেজবানে তাদের স্বজনসহ সহস্রাধিক মানুষ অংশ নেন। পরে বিকেলে মেয়র আনিসুল হক জেলার দাগনভূঁয়ার জেলা আওয়ামী লীগের আয়োজনে এক সংবর্ধনা সমাবেশে যোগ দেন।

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache