ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ হাসপাতাল-ক্লিনিকসহ ১১ প্রতিষ্ঠানকে ২ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

গাজীপুর: গাজীপুরে বিভিন্ন অভিযোগে বৃহস্পতিবার ১১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমূল হাসানের নেতৃত্বে ও র‌্যাব ১-এর সহযোগিতায় পরিচালিত আদালত জয়দেবপুর থানার বিভিন্ন হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও চাইনিজ রেস্টুরেন্টকে ওই জরিমানা ও দু’জনকে আটক করে।



র‌্যাব ১-এর সহকারী পরিচালক ক্যাপ্টেন মুহাম্মদ সোহেল স্বারিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল, নিম্নমানের খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রির অভিযোগে গাজীপুর সদরের ‘নিউ চায়না রেস্টুরেন্ট’কে ৭৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। তাৎণিকভাবে জরিমানার টাকা না দেওয়ায় রেস্টুরেন্টের মালিক আব্দুল কুদ্দুস আলী (২৫) ও সহযোগী মো. মোক্তার হোসেনকে আটক করা হয় (২৮)।

এছাড়া অনুমোদনবিহীনভাবে এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে অবৈধভাবে ব্যবসা করার অপরাধে জেলা শহরের সিনহা হাসপাতালকে ২৫ হাজার, ইনসাফ হাসপাতালকে ৩০ হাজার, গ্রীন হসপিটাল অ্যান্ড ডায়াগনিস্টিককে ৩৫ হাজার, আলফা ডায়াগনিস্টিক ল্যাবকে ২৫ হাজার, আলফা ডায়াগনস্টিককে ১৫ হাজার, কনফিডেন্ট মেডিকেয়ারকে ১৫ হাজার, আল নূর ইসলামী হাসপাতালকে ১৫ হাজার, গাজীপুর কিনিককে ২০ হাজার, সিটি হোম ডায়াগনস্টিককে ২০ হাজার, রেডিয়াম  ডায়াগনস্টিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।