ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে মোটরসাইকেল ছিনতাই চক্রের তিন সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ধারালো অস্ত্রসহ মোটরসাইকেল ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী নামক স্থানে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।



আটককৃতরা হলেন- উপজেলার আনাইতারা ইউনিয়নের চরবিলসা গ্রামের আফছার মিয়ার ছেলে বিল্টু (২২), লাল মিয়ার ছেলে রায়হান সরকার (২২) এবং একই ইউনিয়নের বারিন্দা গ্রামের চাঁন মিয়ার ছেলে মজিদ (২২)। এ সময় তাদের দলনেতা বারিন্দা গ্রামের খবির উদ্দিনের ছেলে মিল্টন পালিয়ে যায়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘রাত সাড়ে আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) পোষ্টকামুরী এলাকায় মিল্টনের নেতৃত্বে আটককৃতরা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিমল চন্দ্র পাইনের নেতৃত্বে পুলিশের একটি দল তিন জনকে আটক করতে পারলেও দলনেতা মিল্টন পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে একটি ধারালো ছোরা ও  রড উদ্ধার করা হয়েছে। আটককৃতরা মোটরসাইকেল ছিনতাইকারী দলের সদস্য। ’

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad