ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে সড়ক দুর্ঘটনায় ২ কৃষক নিহত: মহাসড়ক অবরোধ

জেলা সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

নাটোর: নাটোর-বগুড়া মহসড়কের সিংড়া উপজেলার বন্দর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রীবাহি বাস ও কন্টেইনারের  মুখোমুখি সংঘর্ষে বেলাল (৪৭) ও শারদুল (২৫) নামের ২ কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন।

  আহতদের মধ্যে ৩ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় গতিরোধক স্থাপনের দাবিতে সড়ক অবরোধ করে রেখেছে এলাকা বাসী।  

রাত সাড়ে আটটার দিকে ঘটনাস্থল থেকে সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক নিতাই চন্দ্র বাংলানিউজ টোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আগপাড়া শেরকোল এলাকার ৩ কৃষক বেলাল হোসেন (৪৮), শারদুল ইসলাম (২৫) ও শহিদুল ইসলাম (৩০) ইফতারের জন্য বন্দরের মাঠ থেকে বাড়ি ফিরছিলেন। সে সময় বগুড়াগামী রোদেলা পরিবহনের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো  জ ১৪-০৮৮৯)  সঙ্গে নাটোরগামী একটি কন্টেইনারের (বগুড়া ন ১১-০০০৫)  মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি উল্টে ওই ৩ কৃষকের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান কৃষক বেলাল। আহত হন  কৃষক শারদুল ও শহিদুল এবং ২ বাস যাত্রী সাজেদুল (৩০) ও আতিক (২৫) ।
আহতদের হাসপাতালে নেওয়ার পথে মারা যান শারদুল। বাকী ৩ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী উপ-পরিদর্শক নিতাই চন্দ্র আরো জানান, সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এলাকাবাসী বন্দরে গতিরোধক স্থাপনের দাবিতে নাটোর-বগুড়া মহাসড়ক অবরোধ করে রেখেছে। বিষয়টি উদ্ধর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে। পরে রাত ৯টায় সিংড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গতিরোধক স্থাপনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ঘণ্টা, আগস্ট ১২,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।