bangla news

চট্টগ্রামে অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১১ ৬:০৮:৫১ পিএম

চট্টগ্রামে ডায়াবেটিক হাসপাতালের ৩ লাখ ৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তÍার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

চট্টগ্রাম: চট্টগ্রামে ডায়াবেটিক হাসপাতালের ৩ লাখ ৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তÍার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

নগরীর আতুরার ডিপো এলাকা থেকে মিনহাজ (৩০) নামে ওই ছিনতাইকারীকে দেশে তৈরি একটি শার্টারগানসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ হাজার টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল আটক করে পুলিশ।
 
পুলিশ জানায়, ১৮ জুলাই দুপুরে নগরীর খুলশী এলাকায় ডায়াবেটিক হাসপাতালের সামনে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে। হাসপাতালের হিসাবরক্ষক মোহাম্মদ শাহাজান ও কম্পিউটার অপারেটর ফখরুদ্দিন মাহমুদ হাসপাতালের টিকেট বিক্রির টাকা ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় অস্ত্র ঠেকিয়ে তাদের টাকা ছিনতাই করা হয়। এ ঘটনায় খুলশী থানায় মামলা দায়ের করে হাসাপাতাল কর্তৃপক্ষ।
 
অভিযানে নেতৃত্বদানকারী নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘গ্রেপ্তার হওয়া মিনহাজ জিজ্ঞাসাবাদে ঢাকাইয়া আলী, ঢাকাইয়া আলমগীর, মিঠু ও বাপ্পীসহ এ ঘটনায় জড়িত অন্য ছিনতাইকারীদের নাম বলেছে। এদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-11 18:08:51