bangla news

মাহমুদুর রহমানের বিরুদ্ধে আদালত অবমাননা মামলার শুনানি ১৬ আগস্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১১ ৫:১৯:১১ পিএম

দৈনিক আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা আদালত অবমাননা মামলার শুনানি আজ হয়নি। আদালত আগামী ১৬ আগস্ট শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

ঢাকা: দৈনিক আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা আদালত অবমাননা মামলার শুনানি আজ হয়নি। আদালত আগামী ১৬ আগস্ট শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

আপিল বিভাগের প্রধান বিচারপতি ফজলুল করিমের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের বেঞ্চে আজ এ মামলার শুনানি হওয়ার কথা ছিল। গত ৫ জুলাই মাহমুদুর রহমানকে আদালতে হাজির করা হলে আদালত শুনানির জন্য এ তারিখ ঘোঘণা করেছিলেন। কিন্তুমামলার আধিক্য থাকায় দিনের কার্যসূচি থেকে এ মামলা  শুনানির জন্য আবারও নতুন তারিখ ঘোষণা করা হয়।

দৈনিক আমার দেশ পত্রিকায় ‘চেম্বার জজ মানেই সরকারের পক্ষে স্থগিতাদেশ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশের পর সুপ্রিম কোর্টের আইনজীবী রিয়াজউদ্দিন খান ও মাইনুল হাসান পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানসহ পাঁচ জনের নামে আপিল বিভাগে আদালত অবমাননার এ মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-11 17:19:11