ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে ব্যবসায়ীর চার লাখ টাকা লুট, গ্রেপ্তার ১

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামে সর্দার আলী ফারুক নামে এক ব্যবসায়ীর কাছ থেকে চার লাখ টাকা লুট করেছে সন্ত্রাসীরা। বুধবার বিকালে নগরীর কোতোয়ালী থানাধীন ঘাটফরহাদ বেগ এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।



জনতার সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে মোহাম্মদ মফিজ নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করলেও লুট হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।

পুলিশ জানায়, জামাল খান এলাকার বাসিন্দা সর্দার আলী ফারুক দুপুরে ঘাটফরহাদ বেগ এলাকা থেকে বাড়ি ভাড়ার টাকা নিয়ে রিকসাযোগে ফিরছিলেন। পথে দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে সন্ত্রাসীদের কবলে পড়েন। সন্ত্রাসীরা তার রিকসার গতিরোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছিনতাইকারী মফিজকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মফিজকে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি জানান। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।