ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শেওড়াপাড়ায় পোশাক কারখানা বন্ধ, পুলিশ মোতায়েন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

ঢাকা: রাজধানীর মিরপুরের শেওড়াপাড়া এলাকায় মঙ্গলবার সকালে এক তৈরি পোশাক কারখানা বন্ধ ঘোষণার পর শ্রমিকদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আউট রাইট-আউট ওয়্যার ফ্যাশন নামে ওই তৈরি পোশাক কারখানার শ্রমিকরা সকালে কাজে যোগ দিতে এসে কারখানা বন্ধ দেখে বিক্ষোভের চেষ্টা করেন।



এ সময় ওই এলাকায় যান চলাচলও বন্ধ হয়ে যায়।

বিুব্ধ শ্রমিকদের সামলাতে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। সন্ধ্যায় এ প্রতিবেদন লেখার সময়েও কারখানাটির সামনে পুলিশ মোতায়েন ছিলো।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, আউট রাইট-আউট ওয়্যার ফ্যাশন লিমিটেড কর্তৃপক্ষ সোমবার পুলিশকে জানায়, মঙ্গলবার থেকে কারখানা বন্ধ থাকবে। তাই অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সকাল থেকেই ওই কারখানাসহ শেওড়াপাড়া এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

তিনি আরও জানান, সকালে শ্রমিকরা কাজে যোগ দিতে এসে কারখানা বন্ধ পেয়ে বিক্ষোভের চেষ্টা করলেও পুলিশের ব্যাপক প্রস্তুতি দেখে সরে যেতে বাধ্য হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।