ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় নুহ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

রাজশাহী: পুঠিয়ায় ছাত্রদল নেতা নুহ হত্যা মামলার প্রধান আসামি মোহাম্মদ পারভেজ ওরফে ফায়সালকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৫টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকায় শ্বশুর বাড়ি থেকে ফায়সালকে গ্রেপ্তার করা হয়।



আজ মঙ্গলবার তাকে রাজশাহীতে নিয়ে আসা হয়। জেলা পুলিশ সুপার এস.এম রোকন উদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, দুপুর ২টায় তাকে রাজশাহীর পুঠিয়া আদালতে হাজির করা হয়।

রাজশাহীর পুলিশ সুপার জানান, নুহ হত্যাকাণ্ডের পর পুলিশ জানতে পারে ফায়সাল ঢাকায় অবস্থান করছে। পরে মোবাইল ফোনে কৌশলে তাকে তার শ্বশুর বাড়ি চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসা হয়। গত দুই দিন বিভিন্ন কৌশল অবলম্বন করার পর সোমবার বিকেলে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়। গ্রেপ্তারের পর সে পুলিশের কাছে অকপটে ছাত্রদল নেতা নুহকে জবাই করে হত্যার কথা স্বীকার করে।

ফায়সাল জানিয়েছে ফেন্সিডিল কেনা বেচা নিয়ে নুহর সঙ্গে তার বিরোধ ছিলো। সে নুহ’র কাছে ফেন্সিডিল বিক্রির ২৫ হাজার টাকা পেতো। নুহ তাকে সেই টাকা না দেওয়ায় দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। এরই এক পর্যায়ে
গত ২২ জুলাই বৃহস্পতিবার রাতে নুহ কে(২৮) প্রকাশ্যে জবাই করে হত্যা করা হয়। ফায়সাল নিজেই জবাই করেছিল বলে সে স্বীকার করেছে।   এ সময় তার সঙ্গে আরো ৮ জন ছিল। পুলিশ তাদের খুঁজছে।

দুপুরে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, মোহাম্মদ পারভেজ ওরফে ফায়সালের বাড়ি (২৮) পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজারের পাশে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ২২ জুলাই বৃহস্পতিবার রাতে নুহ আলমকে (২৮) বিড়ালদহ মাজার সংলগ্ন মাইপাড়া বাজারে প্রকাশ্যে জবাই করা হয়। তার বাড়ি উপজেলার থান্দার পাড়া গ্রামে। সে পুঠিয়ার বানেশ্বর ইউনিয়ন ছাত্রদলের প্রচার সম্পাদক ছিল। নিহতের মা সায়েরা বেওয়া বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।


বাংলাদেশ সময়: ১৫৪৫ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।