bangla news

ঢাবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংর্ঘষ: আহত ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০৯ ৯:৪১:১১ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ইসলামের ইতিহাস ও পালি বিভাগের মধ্যকার ফুটবল খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়েছে। এতে ৩ শিকসহ ৭জন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১জন কর্মচারীও রয়েছেন।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ইসলামের ইতিহাস ও পালি বিভাগের মধ্যকার ফুটবল খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়েছে। এতে ৩ শিকসহ ৭জন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১জন কর্মচারীও রয়েছেন।

আহত শিকরা হলেন- ইসলামের ইতিহাস বিভাগের শিক সিদ্দিকুর রহমান ও ইফতেখার হোসেন এবং পালি বিভাগের বিমান বড়–য়া।  ছাত্ররা হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শাহাদত হোসেন, আবদুল্লাহ আল মামুন এবং পালি বিভাগের লিটন।

জানা যায়, বিশ্ববিদ্যালয় খেলার মাঠে মঙ্গলবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় আন্ত: বিভাগ ফুটবলের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ইসলামের ইতিহাস বিভাগ পালি বিভাগকে ৩-০ গোলে হারায়। ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা আনন্দ করার সময় পালি বিভাগের শিার্থীদের সঙ্গে সংঘর্ষ বাধে। সংঘর্ষ থামাতে গিয়েই উভয় বিভাগের ওই তিন শিক আহত হন। আহতদের বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। পরে টহল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।


বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-09 21:41:11