ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠির রাজাপুরে জঙ্গি সন্দেহে আটক ৯

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১১

ঝালকাঠি: ঝালকাঠি জেলার রাজাপুর সদরের শরীফবাড়ি এলাকায় একটি বাড়ি থেকে সোমবার রাতে জঙ্গি সন্দেহে ৯ জনকে আটক করেছে পুলিশ।

তাদের কাছ থেকে পাঁচটি ইসলামী বই, তিনটি স্ক্রু ড্রাইভার, একটি তাতাল ও একটি টেস্টার উদ্ধার করা হয়।



আটকরা হলেন, আনোয়ার কবির মিলন (৩৪), সাইফুল ইসলাম (২২), মাসুম (২৯), আবদুর রহমান (১৮), আবদুল আউয়াল (১৮), ওয়ালিউল্লাহ (৩১), আল আমিন সিকদার (১৯) ও দুই শিশু আরিফ (১১) এবং আবদুল্লাহ (১৩)।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জেল হোসেন জানান, খুলনা, পটুয়াখালী, কক্সবাজার ও গোপালগঞ্জ জেলার শিশুসহ নয়জন দেড়মাস ধরে ওই ঘরে বসবাস করছে। তাদের গতিবিধি সন্দেহজনক এবং জঙ্গি সম্পৃক্ততা সন্দেহে তাদের আটক করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওদের ওস্তাদ ভোলার চরফ্যাশন উপজেলার প্রফেসর আবদুল মজিদ বলে জানা গেছে। তিনি চরফ্যাশন কলেজের সাবেক অধ্যক্ষ। তার নির্দেশেই এরা ইসলাম প্রচারের (দিনের দাওয়াত) জন্য রাজাপুরে এসেছে।

ওসি জানান, এদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার দুপুরের পর তাদের ঝালকাঠির আদালতে নিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।