ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে প্রথমবারের মতো ইয়াবা উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১১
রাঙামাটিতে প্রথমবারের মতো ইয়াবা উদ্ধার

রাঙামাটি: রাঙামাটির মাদকসম্রাট বাদশা মিয়ার (৫২) বাসায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা, কনডমসহ নগদটাকা উদ্ধার করেছে পুলিশ।

কোতয়ালী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত হ্যাপীর মোড় এলাকার জগদ্বাত্রী মন্দিরের পাশে অবস্থিত বাদশার দ্বিতল বাড়িতে অভিযান চালায়।

বাসা থেকে ১৪৪টি ইয়াবা, ২৫০ গ্রাম গাঁজা, ৯৬টি পুড়িয়া, নগদ ১ লক্ষ ৬১ হাজার ২৩৬ টাকা উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা আগেই পালিয়ে যেতে সক্ষম হয়।

এটি সাম্প্রতিক সময়ে রাঙামাটি শহর থেকে উদ্ধার হওয়া মাদকের সবচে বড় চালান এবং পর্যটন এই শহরে প্রথমবারের মতো ইয়াবা উদ্ধারের ঘটনা।

বাদশার বিরুদ্ধে রাঙামাটির কোতয়ালী থানায় মাদকের আরো পাঁচটি মামলা আছে। এছাড়া গত শুক্রবার পুলিশ শহরের তবলছড়ি এলাকা থেকে হেরোইনসহ আলাউদ্দিন নামের এক মাদকব্যবসায়ীকে আটক করে চালান দিয়েছে।
 
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত থাকবে এবং মাদকস¤্রাট বাদশাকে গ্রেপ্তারের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাবো। ’

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।