ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মফিজ লাপাত্তা: খুঁজছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১১
মফিজ লাপাত্তা: খুঁজছে পুলিশ

চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে মর্মান্তিক দুর্ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও সেই ট্রাকটির চালক মফিজ উদ্দিনকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এমনকি আত্মীয়স্বজন ও গ্রামের লোকজনও তাকে খুঁজছে।

কিন্তু মফিজের কোনো খোঁজ মিলছে না।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বাংলানিউজকে বলেন, ‘মফিজ লাপাত্তা হয়ে গেছে। তার পরিবারের লোকজনকে আমরা বিভিন্নভাবে চাপ দিয়ে দেখেছি। তারাও মফিজের কোনো খোঁজ জানে না। ’

পুলিশ সূত্র জানায়, মফিজের খোঁজে ইতোমধ্যে মিরসরাই, ফেনী ও সীতাকুন্ডের বিভিন্ন গ্রামে আত্মীয়স্বজনের বাড়িতে এবং নগরীর বেশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। কিন্তু কোথাও মফিজের সন্ধান মেলেনি।

দুর্ঘটনা কবলিত ট্রাকের সহকারী মফিজ উদ্দিন দুর্ঘটনার সময় ওই ট্রাকের চালকের আসনে বসা ছিলেন। কিন্তু ভাগ্যক্রমে বেঁচে যাওয়ার পর থেকেই তিনি পলাতক।

মিরসরাই থানার ওসি বলেন, ‘যে কোনো মূল্যে আমরা মফিজকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। যে লোক এতগুলো শিশুর জীবন নিয়ে ছিনিমিনি খেলেছে তাকে ধরতে পারলে মানুষ পিটিয়ে মেরে ফেলবে। তাই তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা আমরা করছি। ’

গত ১১ জুলাই সোমবার মিরসরাই উপজেলার মায়ানি ইউনিয়নের পশ্চিম সৈদালি গ্রামে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের হনকারী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ৪৫ জন নিহত এবং আরও কমপক্ষে ১৪ জন আহত হয়েছে।

দুর্ঘটনার পর স্থানীয় আবু তোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শোকসভায় দুর্ঘটনার জন্য দায়ী মফিজউদ্দিনকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান শিক্ষক ও শিক্ষার্থীরা।

দুর্ঘটনায় ওই স্কুলের ৩১ জন শিক্ষার্থী নিহত হয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।