ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরের নবাবগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ॥ আহত ৮

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, জুন ১৬, ২০১০

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের জেলার নবাবগঞ্জে আজ বুধবার ভোরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় ৮ ঘন্টা সড়কটি অবরোধ করে রাখে।


 
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানিয়েছেন, ভোর ৬ টার দিকে নবাবগঞ্জ উপজেলার ৬নং ভাদুরিয়া ইউনিয়নের বাজিতপুর এলাকায় ঢাকা থেকে দিনাজপুরগামী হানিফ এন্টারপ্রাইজের একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১১-২২৬৬) ও বিপরীতমুখী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১১-৬১১৮) মুখোমুখি সংঘর্ষে ঘটে। সংঘর্ষের নৈশকোচের চালক কাশেম (৪০) এবং ট্রাক চালক রাজ্জাক (৪০) ঘটনাস্থলেই মারা যান। আহত হন ট্রাকের হেলপার ও নৈশকাচের যাত্রীসহ ৮ জন।

দুর্ঘটনার খবর পেয়ে ফুলবাড়ি ফায়ার সার্ভিসের একটি দল হতাহতদের উদ্ধার করে। আহতদের স্থানীয় দলারদরগা কেএইচ মেমোরিয়াল হাসপাতাল ও বিরামপুর সরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন ট্রকের হেলপার সুভাষ (২৬), নৈশকোচের যাত্রী জিয়াউর রহমান (৩৫), রোমান (৩৫), আলম হোসেন (২৮), শহিদুল ইসলাম (৩৫), আইরিন (২৫), বাহাদুর (২৫) এবং বিপুল (৩০)।  

নবাবগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মোতালেব সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৩০ ঘণ্টা, ১৬ জুন ২০১০
প্রতিনিধি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।