ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ভাই ও বোনকে পানিতে ডুবিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

শরীয়তপুর: জেলার গোসাইরহাট উপজেলার চরমহিষকান্দি গ্রামে সোমবার রাতে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে শিশু বয়সী দুই ভাইবোনকে।

ওই গ্রামের ুদ্র ব্যবসায়ী ফয়সাল সরদারের শিশুপুত্র নীরব (৫) ও শিশুকন্যা রজনী (৩) এ মর্মান্তিক হত্যাকাণ্ডের শিকার।

ঘটনার সময় ফয়সাল বাজারে নিজের দোকানে ছিলেন।

গোসাইরহাট থানা পুলিশ মঙ্গলবার সকালে ওই গ্রামের একটি বিল থেকে দুই ভাইবোনের লাশ উদ্ধার করে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটন করা যায়নি।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, পূর্ব শত্র“তার জের ধরে অজ্ঞাত দুর্বৃত্তরা দুই নিষ্পাপ শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শরীয়তপুর পুলিশ সুপার এ কে এম শহীদুর রহমান পিপিএম এবং গোসাইরহাট থানার অফিসার ওসি মো. একরাম আলী মোল্লাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ফয়সাল সরদার বাদি হয়ে সন্ধ্যায় গোসাইরহাট থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেছেন।

পুলিশ সুপার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’কে বলেন, ‘দুই ভাইবোনকে নির্মমভাবে পানিতে চুবিয়ে হত্যার ঘটনা খুবই মর্মান্তিক। এ ঘটনার সুষ্ঠু তদন্ত চলছে, জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা করছি। ’

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।