ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ৩০, ২০১৬
স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় স্ত্রী মালতি দাশকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে সুভাষ দাস (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

রোববার (২৯ মে) দিবাগত গভীর রাতে উপজেলার খাজরা ইউনিয়নের হাকিমমিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকার একটি গাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

আত্মহননকারী সুভাষ দাস ওই এলাকার ভৈবর দাসের ছেলে।

স্থানীয়রা জানান, সুভাষ দাসের স্ত্রী মালতি দাস একই এলাকার করিমের ছেলে আনারুল ইসলামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়। কিন্তু প্রেমিক আনারুল ইসলামকে ভুলতে পারেনি মালতি দাস। একপর্যায়ে পারিবারিক অশান্তি চরম আকার ধারণ করলে আলাদা থাকতে শুরু করেন মালতি ও সুভাষ।

তিন/চার মাস বাবার বাড়িতে থাকার পর শনিবার স্বামীর বাড়ি ফেরেন মালতি। রোববার সন্ধ্যায় স্থানীয় ইউপি মেম্বর জালাল উদ্দিনের উপস্থিতিতে ফের সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। পরে রাতে এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মালতি নিজের খেয়াল খুশি মতো চলবেন বলে জানিয়ে দিলে অভিমান করে আত্মহত্যা করেন সুভাষ দাস।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, সুভাষের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মে ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।