ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

প্রশাসনের কয়েকটি পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০১০

ঢাকা: উপসচিব, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কয়েকটি পদে সোমবার রদবদল করা হয়েছে।

সংস্থাপন মন্ত্রণালয় থেকে সোমবার জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, শিল্প মন্ত্রণালয়ের উপসচিব কাজী মাহবুব হাসান অর্থ বিভাগের উপসচিব, ওএসডি উপসচিব মোহাম্মদ আমিন সড়ক ও রেলপথ বিভাগের উপসচিব, ওএসডি উপসচিব মাহবুব উল আলম শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলির আদেশাধীন তপন কুমার দাস ভূমি মন্ত্রণালয়ের উপসচিব, পরিকল্পনা বিভাগের উপসচিব পদে বদলির আদেশাধীন সরাফ উদ্দিন আহমেদ বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব, পিএলসি অ্যান্ড এইচডি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে বদলির আদেশাধীন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব মলয় তালুকদার বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব, সংস্থাপন মন্ত্রণালয়ে ন্যস্তকৃত উপসচিব তৌফিকুর রহমান ওএসডি (বিজি প্রেসে সংযুক্ত) এবং নেত্রকোনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হাসান খানকে ময়মনসিংহ জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির পরিচালক পদে বদলি করা হয়েছে।



প্রজ্ঞাপনে আরো বলা হয়, খুলনার তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম পঞ্চগড় সদরের উপজেলা নির্বাহী অফিসার, নেত্রকোনার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান খুলনার তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা, পঞ্চগড় সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক জনশক্তি কর্মসংস্থান ও প্রশিণ ব্যুরোর উপ-পরিচালক পদে প্রেষণে নিয়োগের জন্য চাকরি সংস্থাপন মন্ত্রণালয়ে ন্যস্ত এবং সংস্থাপন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. রেজাউল করিমকে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৮২০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa